• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মৌলভীবাজারে স্ত্রী হত্যার অভিযোগে আটক ১

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২০, ১৮:৫১
1 arrested for, murdering wife, rtv news
স্ত্রী হত্যার অভিযোগে আটক অনুজ কান্তি দাশ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ইত্তেফাকের শ্রীমঙ্গল সংবাদদাতা অনুজ কান্তি দাশকে স্ত্রী হত্যার অভিযোগে আটক করেছে পুলিশ।

সাংবাদিক অনুজের শ্বশুর দিলীপ দাশের দায়ের করা মামলায় আজ শনিবার বিকেল সাড়ে তিনটায় শ্রীমঙ্গল শহরতলীর পূর্বাশা আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানান শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর হোসেন জানান, গেলো মঙ্গলবার সকালে সিলেট রাগীব রাবেয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক অনুজের স্ত্রী অনিতা দাশ মারা যান। হাসপাতাল থেকে অনিতার মরদেহ শ্রীমঙ্গল পূর্বাশাস্থ অনুজের বাসভবনে নিয়ে এলে সেখানে অনিতার বাবার বাড়ির লোকজন এসে অনিতাকে নির্যাতন করে হত্যার অভিযোগ তোলেন।

তাদের অভিযোগের ভিত্তিতে মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্ত শেষে নির্যাতনের কিছুটা সত্যতা নিশ্চিত হয়ে শুক্রবার রাতে মামলা রেকর্ড করেন এবং শনিবার বিকেলে পূর্বাশা এলাকা থেকে তাকে আটক করে মৌলভীবাজার জেলহাজতে পাঠান।

এ ব্যাপারে অনিতার বাবা দিলীপ দাশ জানান, বিয়ের কিছুদিন পর তিনি জানতে পারেন তার মেয়ের জামাই নেশা করতেন। প্রায়ই তার মেয়েকে মদ্যপ অবস্থায় নির্যাতন করতো। এ নিয়ে একাধিক বিচার সালিশও হয়েছে। সর্বশেষ তাকে খাবার না দিয়ে এবং নির্যাতন করে আহত করে। একপর্যায়ে বাসাতেই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মেয়ের মৃত্যু হয়। এ ঘটনায় তিনি অনুজ কান্তি দাশ, তার মা পূরবী রাণী দাশ ও বাবা নরেশ চন্দ্র দাশকে আসামি করে মামলা করেন।

এ ব্যাপারে অনুজের বড় ভাই পান্না লাল দাশ জানান, তাকে কোনও নির্যাতন করা হয়নি। সে মেনিনজাইটিস রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাদের কাছে হাসপাতালের এই রিপোর্ট রয়েছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক আরটিভি নিউজকে জানান, মামলা দায়েরের পর প্রাথমিকভাবে কিছুটা সত্যতা পেয়ে তারা তাকে আটক করেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত সত্যতা জানা যাবে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
প্রতি বছর দূষণে প্রাণ হারাচ্ছেন পৌনে ৩ লাখ বাংলাদেশি
বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের সমরাস্ত্র প্রদর্শনীতে অংশগ্রহণ
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ কত, জানাল কেন্দ্রীয় ব্যাংক
X
Fresh