• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আশুলিয়ায় ১০ জুয়াড়ি আটক

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২০, ১৮:১৯
10 gamblers, arrested in Ashulia, rtv news
আশুলিয়ায় জুয়ার আসরে জুয়াড়িরা

আশুলিয়ার তালপট্টি এলাকায় অভিযান চালিয়ে ১০ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩৩,১১৫ টাকা ও ১০টি মোবাইল ফোন সেট জব্দ করা হয়েছে। শনিবার দুপুরে সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, বগুড়া জেলার আব্দুর রাজ্জাক (৫০), রাজশাহী জেলার মঞ্জুরুল ইসলাম (৪৪), টাঙ্গাইল জেলার বাদশা মিয়া (৫৫), রাজশাহী জেলা ইসরাইল হোসেন (৪২), বগুড়া জেলার বেল্লাল হোসেন (৪৩), নওগাঁ জেলার মাসুদ রানা (৩৬), মাদারীপুর জেলার নুরুল ইসলাম খলিফা (৪৮), নওগাঁ জেলার রাজু মণ্ডল (২৫), নাটোর জেলার কামরুল সরদার (৪০) ও রাজশাহী জেলার রবিউল ইসলাম (৩৮)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার তালপট্টি এলাকায় জুয়ার আসরে অভিযান চালানো হয়। এতে সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদারের নেতৃত্বে ঝটিকা অভিযান চালিয়ে জুয়া খেলার প্লেয়িং কার্ড ৯ সেট, জুয়া খেলার কাজে ব্যবহৃত ৫টি খাতা, ১০টি মোবাইল সেট ও জুয়ার নগদ ৩৩,১১৫ টাকাসহ ১০ জুয়ারিকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার জানান, আশুলিয়ার তালপট্টি এলাকা থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকসহ ১০ জুয়ারিকে আটক করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
নাটোরে হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু
বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে
X
Fresh