logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

জয়পুরহাটে  পিস্তল ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী সেবা গ্রেপ্তার

Top terrorist service, arrested with pistols, rtv news
জয়পুরহাটে অস্ত্রসহ গ্রেপ্তার ২
জয়পুরহাট পৌর শহরের শান্তিনগর এলাকার স্টেশন রোড থেকে শীর্ষ সন্ত্রাসী ও কাঁদামাটি গ্রুপের সদস্য সেবা কুমার দাস (৩৫) ও তার সহযোগী রাব্বী হাসান অভিকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও  একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। আজ শনিবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সেবা কুমার দাস পৌর শহরের সাহেবপাড়া মহল্লার স্বপন কুমার দাসের ছেলে ও তার সহযোগী রাব্বী হাসান বুলুপাড়া মহল্লার বেলাল হোসেনের ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ আরটিভি নিউজকে জানান, গ্রেপ্তারকৃত  সেবা কুমার দাস সন্ত্রাসী গ্রুপ কাঁদামাটির সক্রিয় সদস্য। সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্দেশে তার দলের অন্যান্য সন্ত্রাসীদের নিয়ে তিনি শহরের শান্তিনগর স্টেশন রোড এলাকায় অবস্থান করছেন। এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে সেবা ও তার সহযোগীকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও  একটি ম্যাগাজিন জব্দ করা হয়।

এছাড়াও ঘটনাস্থল থেকে মাদক সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। সেবা কুমার দাসের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অপহরণ, ডাকাতি, মাদক ও বালুমহল দখলসহ প্রায় ১০ টি মামলা রয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS