• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সেলফি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে ভাই-বোনের মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২০, ২৩:০৮
While taking a selfie, the brother and sister died after being cut in the train,
সেলফি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে ভাই-বোনের মৃত্যু

চট্টগ্রামের মীরসরাইয়ের ওয়াহেদপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে আব্দুল মালেক (২৩) ও সুমাইয়া আক্তার (১৪) নামে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে দক্ষিণ ওয়াহেদপুর বাওয়াছড়া সড়কের রেলগেটে এ দুর্ঘটনা ঘটে।

ওই এলাকার বাসিন্দা প্রত্যক্ষদর্শী মোঃ শাখাওয়াত হোসেন জানান, শুক্রবার বিকেলে মোস্তফার স্ত্রী-ছেলে মেয়েসহ ওয়াহেদপুর বাওয়াছড়া লেকে ঘুরতে যায়। সেখান থেকে আসার পথে রেললাইনে ছবি তুলছিল মালেক। সে শ্রবণ প্রতিবন্ধী ছিল। এসময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি ট্রেন আসছে দেখে ভাইকে বাঁচাতে গিয়ে বোন সুমাইয়া চেষ্টা করেন। কিন্তু ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ হারান বোন সুমাইয়াও। ঘটনাস্থলে দুজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত মালেক প্যারাগন ফিড মিলে চাকরি করতেন। ভাই-বোনের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত দুই ভাই-বোন মোহাম্মদ নুরুল মোস্তফার সন্তান। তার বাড়ি চাঁদপুর জেলায়। চাকরির সুবাদে দীর্ঘ ১৫ বছর ধরে ওয়াহেদপুর এলাকায় বসবাস করে আসছে তারা।

চট্টগ্রাম জিআরপি (রেলওয়ে) পুলিশের ওসি কামরুল হাসান বলেন, মিরসরাইয়ের ওয়াহেদপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে দুইজন মারা যাওয়ার খবর শুনেছি। আমাদের একটি টিম ঘটনাস্থলে গেছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
X
Fresh