logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

সেলফি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে ভাই-বোনের মৃত্যু

While taking a selfie, the brother and sister died after being cut in the train,
সেলফি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে ভাই-বোনের মৃত্যু
চট্টগ্রামের মীরসরাইয়ের ওয়াহেদপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে আব্দুল মালেক (২৩) ও সুমাইয়া আক্তার (১৪) নামে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে দক্ষিণ ওয়াহেদপুর বাওয়াছড়া সড়কের রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। 

ওই এলাকার বাসিন্দা প্রত্যক্ষদর্শী মোঃ শাখাওয়াত হোসেন জানান, শুক্রবার বিকেলে মোস্তফার স্ত্রী-ছেলে মেয়েসহ ওয়াহেদপুর বাওয়াছড়া লেকে ঘুরতে যায়। সেখান থেকে আসার পথে রেললাইনে ছবি তুলছিল মালেক। সে শ্রবণ প্রতিবন্ধী ছিল। এসময় চট্টগ্রাম  থেকে ঢাকামুখী একটি ট্রেন আসছে দেখে ভাইকে বাঁচাতে গিয়ে বোন সুমাইয়া চেষ্টা করেন। কিন্তু ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ হারান বোন সুমাইয়াও। ঘটনাস্থলে দুজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত মালেক প্যারাগন ফিড মিলে চাকরি করতেন। ভাই-বোনের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত দুই ভাই-বোন মোহাম্মদ নুরুল মোস্তফার সন্তান। তার বাড়ি চাঁদপুর জেলায়। চাকরির সুবাদে দীর্ঘ ১৫ বছর ধরে ওয়াহেদপুর এলাকায় বসবাস করে আসছে তারা।

চট্টগ্রাম জিআরপি (রেলওয়ে) পুলিশের ওসি কামরুল হাসান বলেন, মিরসরাইয়ের ওয়াহেদপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে দুইজন মারা যাওয়ার খবর শুনেছি। আমাদের একটি টিম ঘটনাস্থলে গেছে।
পি
 

RTV Drama
RTVPLUS