• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নাগরপুরে শোকের মাতম

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২০, ২০:৫৫
Mourning in Nagarpur over road accident in Manikganj
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নাগরপুরে শোকের মাতম

মানিকগঞ্জের দৌলতপুরে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার একই পরিবারের ৬ জন নিহত হয়। নিহতদের বাড়িসহ এলাকায় চলছে শোকের মাতম।

শুক্রবার বিকেলে দৌলতপুর উপজেলার মুলকান্দি এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ আরোহী সকলেই মারা যায়। এ ঘটনায় ঘাতক বাসটি আটক হলেও এর চালক পালিয়ে যায়।

মর্মান্তিক এ দুর্ঘটনায় নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের বাদ্যকারপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতরা হলো- নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের বাদ্যকরপাড়ার মৃত নিতাই বাদ্যকারের ছেলে হরেকৃষ্ণ বাদ্যকার (৫০), তাঁর ছেলে গোবিন্দ বাদ্যকার (২৮), গোবিন্দের স্ত্রী ববিতা বাদ্যকার (২৫), মেয়ে রাধে বাদ্যকার (৪), গোবিন্দের দাদি খুকি বাদ্যকার (৭০), গোবিন্দের ধর্মশ্বশুর একই এলাকার মৃত জুড়ান বাদ্যকারের ছেলে রামপ্রসাদ বাদ্যকার (৩৫) এবং দৌলতপুর উপজেলার সমেতপুর গ্রামের সদর আলীর ছেলে সিএনজি চালক জামাল শেখ (৩০)।

এ ঘটনার পর হরেকৃষ্ণ বাদ্যকারের স্ত্রী শোকে পাথর হয়ে গেছেন। পরিবারের সকলকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে অসুস্থ নাতনির চিকিৎসার জন্য স্বজনদের সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে যাওয়ার উদ্দেশ্যে বের হন হরেকৃষ্ণ বাদ্যকার। তাঁরা দৌলতপুর থেকে সিএনজিচালিত একটি সিএনজি ভাড়া করে মানিকগঞ্জে যাচ্ছিলেন। বিকেলের দিকে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের দৌলতপুরের মুলকান্দি এলাকায় পৌঁছালে সিএনজির সঙ্গে ভিলেজ লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ওই সাতজন নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, নিহতদের সবাই সিএনজি অটোরিকশার যাত্রী। তাঁদের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত
লালমনিরহাটে বালুবাহী ডাম্পট্রাকের ধাক্কায় নিহত ২
ঈদযাত্রায় সড়কে ঝরল ৩২০ প্রাণ 
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
X
Fresh