logo
  • ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

বরিশাল বিভাগীয় স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা অনুষ্ঠিত

Barisal Divisional Volunteer, Group staff meeting, rtv news
বরিশাল
স্বেচ্ছাসেবক দলের কার্যক্রম গতিশীল ফিরিয়ে আনাসহ নতুন নেতৃত্ব সৃষ্টি করার লক্ষে বরিশাল বিভাগীয় টিমের সঙ্গে বাংলাদেশ জাতীয়তাবাদী দল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সঙ্গে দিনব্যাপী ওয়ার্ড ভিত্তিক কর্মীসভা অনুষ্ঠিত হচ্ছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় সহ-সভাপতি ও বরিশাল বিভাগীয় টিম লিডার মো. আজহারুল হক মুকুল।

বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি (বরিশাল বিভাগ) মো. ফরিদ উদ্দিন আহম্মেদ, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আরিফ, সহ-সাধারন সম্পাদক ফজলুল কবির জুয়েল, মহানগর সহ-সভাপতি জাহিদুল ইসলাম সমিরসহ বিভিন্ন মহানগর স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ।

প্রধান অতিথি মুকুল বলেন, বরিশাল স্বেচ্ছাসেবক দল হবে দেশের মধ্যে মডেল। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি কেন্দ্রীয় (ভারপ্রাপ্ত) ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আদর্শ নিয়ে দলের কর্মীরা আগামী আন্দোলন-সংগ্রামে অগ্রগামী ভূমিকা পালন করার জন্য আহ্বান জানান।

জেবি

RTV Drama
RTVPLUS