• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সিলেটে কাউন্সিলর ছালেহ আহমদ সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২০, ১৩:৪২
Case against 5 people, including Sylhet councilor, rtv news
সিলেট

সিলেট সিটি করপোরেশনের ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

সিলেট কোতোয়ালি মডেল থানায় সিলেট থেকে প্রকাশিত ‘দৈনিক একাত্তরের কথা’ পত্রিকার প্রকাশকের ব্যক্তিগত সহকারী রানা মিয়া গেলো বুধবার রাতে এ মামলা করেন। মামলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রচারের অভিযোগ করা হয়েছে।

মামলার আসামিরা হলেন, সিলেটের বিয়ানীবাজারের দেউলগ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে ও সিসিকের ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম, জকিগঞ্জের মহিদপুর গ্রামের মৃত মাসুকুর রহমানের ছেলে হুমায়ুন রশীদ সুমন, ওরফে এইচ আর সুমন, উপশহর এফ ব্লকের চার নম্বর রোডের কামাল উদ্দিন, জকিগঞ্জের হাসিতলা সোনাসর গ্রামের মৃত কবির মিয়ার ছেলে কাজী জুবায়ের আহমদ ও এহসান আহমদ নামে এক ব্যক্তি।

মামলার এজহারে উল্লেখ করাহয়, গেলো ২৯ নভেম্বর দৈনিক একাত্তরের কথা পত্রিকায় ছালেহ আহমদ সেলিমকে নিয়ে প্রকাশিত ‘ভয়ে চুপ উপশহর’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জেরে পত্রিকার প্রকাশক নজরুল ইসলাম বাবুল ও সম্পাদক চৌধুরী মমতাজকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার পাশাপাশি ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইন্টারনেটে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য প্রকাশ করা হয়।

ছালেহ আহমদ সেলিম, এইচ আর সুমন, কামাল উদ্দিন, কাজী জুবায়ের, এহসান তাদের ফেসবুক আইডিতে বিভিন্ন অভিযোগ তুলে অপপ্রচার চালান। এতে তারা পত্রিকাটির প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে তাদের অশ্লীল সংলাপ, অডিও, ভিজ্যুয়াল চিত্র, ভিডিও প্রকাশ করে তাদের পরিবারের সদস্যদের সম্মান ক্ষুণ্ন করেন। এছাড়াও কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম দৈনিক একাত্তরের কথা পত্রিকার প্রকাশক ও সম্পাদককে নিয়ে অশ্লীল বক্তব্য দিয়েছেন।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
X
Fresh