• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আহত নববধূ জানে না ক্ষতবিক্ষত স্বামী পড়ে আছে রাস্তায়  

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২০, ১৩:০০
The injured bride does, not know that her wounded, rtv news
পঞ্চগড়

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মকছেদ আলী (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ওই যুবকের বাড়ি ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের কলোনি এলাকায়। একইসঙ্গে অপর আরোহী নিহতের স্ত্রী মোরশেদা বেগম গুরুতর আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ধাক্কামাড়া ইউনিয়নের ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের খোলাপাড়া এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় থেকে ঠাকুরগাঁওয়ের উদ্দেশে বালুভর্তি ট্রাকটি যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে যায়। সেখানেই ট্রাকের চাকায় মকছেদ আলীর মাথা থেঁতলে যায়। ফলে ঘটনাস্থলেই নিহত হয় মকছেদ। খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিস সদস্যরা এসে গুরুতর আহত অবস্থায় মৃত মকছেদ আলীর স্ত্রী মোরশেদাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। মৃত মকছেদ আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পরিবার জানায় নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, দুপুর স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল করে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন মোকছেদ। যাওয়ার পথে পঞ্চগড় খোলাপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে দুজনেই সড়কের ওপর ছিটকে পড়েন। ট্রাকটির একটি চাকা মোকছেদের ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি। গুরুতর আহত অবস্থায় তার স্ত্রীকে স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিয়ে ছাড়পত্র দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে মৃতের ভাগিনা জাহাঙ্গীর আলম মুঠোফোনে জানায় মোকছেদ আলী (২৬) ও মোর্শেদা খাতুন (২২) দম্পতির বিয়ে হয়েছে দুই মাস আগে। সেজেগুজে স্ত্রীকে নিয়ে মোকছেদ আলী দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার পানিডুবি এলাকায় যাচ্ছিলেন। কিন্তু পথে তাদের সাজসজ্জা বদলে যায় রক্তে। বেপরোয়া ট্রাক কেড়ে নেয় মোকছেদের প্রাণ। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মোরশেদাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। স্বামীর ক্ষতবিক্ষত মরদেহ পড়ে ছিলো সড়কের ওপর আর স্ত্রী হাসপাতালের বেডে অজ্ঞান অবস্থায় ছিলেন। রক্তাক্ত স্বামীর মরদেহের পাশে স্ত্রীর নতুন জুতা জোড়াও পড়ে ছিলো।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক ভবেশ চন্দ্র পাল বলেন, ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর একজন নিহত হয়েছেন। আরেকজন আহত হয়েছেন। আহত নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুজনে স্বামী স্ত্রী। ট্রাকটি আটক করা হয়েছে। তাদের পরিবারের লোকজন এখনও আসেনি। অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
হাবিপ্রবিতে অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
X
Fresh