• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সহপাঠীদের নির্যাতনে স্কুলছাত্রের মৃত্যু

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২০, ১৬:৪৬
Schoolboy dies, in torture by classmates, rtv news
ফাইল ছবি

নরসিংদীর বেলাবতে সহপাঠীদের নির্যাতনে শুভ মিয়া (১৪) নামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত স্কুলছাত্র নরসিংদীর রায়পুরা উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের লাইছ মিয়ার ছেলে। সে নারায়ণপুর শরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয় ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

আজ বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায় রায়পুরা থানা পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গেলো শনিবার সকালে স্কুলের অ্যাসাইনমেন্ট পরীক্ষার খাতা জমা দিতে গিয়ে শ্রেণিকক্ষের প্রথম ব্যাঞ্চে বসার কারণে তার সহপাঠীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এসময় কয়েকজন সহপাঠী মিলে শুভর মাথা দেওয়ালের সঙ্গে বারবার আঘাত করে। এরপর থেকে সে বাকশক্তি হারিয়ে ফেলে। এই বিষয় নিয়ে প্রধান শিক্ষকের কাছে নালিশ দেওয়া হলে আগামী শনিবার তারা আসলে তাদের বিচার করা হবে বলে তাদেরকে আশ্বস্ত করেন।

শুভ মিয়াকে বাড়িতে নিয়ে যাওয়ার পর কোনও কথা না বলায় প্রথমে কবিরাজি চিকিৎসা চালায় তার পরিবার। অবস্থার অবনতি হলে গতকাল বুধবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, নিহত স্কুলছাত্রের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। যেহেতু বিষয়টি বেলাব থানায়; সেহেতু মামলাটি বেলাব থানায় হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh