• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাভারে দুই যুবক খুন

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২০, ১৬:১২
Two youths, killed in Savar, rtv news, rtv news
সাভার

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় দুই যুবক দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে সাভারের জামসিং ও আশুলিয়ার ইউসুফ মার্কেট থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ বলছে, দুপুরে সাভারের জামসিং এলাকায় ফজলুক হকের ছেলে মিলন মিয়া (২৩) একটি ক্ষেতে লাউয়ের চারা রোপণ করতে যান। এ সময় ওই যুবকের প্রতিবেশী মহিউদ্দিনের ছেলে ইমন মিয়াও ওই ক্ষেতে লাউয়ের চারা রোপণ করতে যায়। পরে মিলন মিয়া নামের ওই যুবককে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় প্রত্যক্ষদর্শীরা ইমন মিয়াকে দৌড়ে পালিয়ে যেতে দেখতে পায়।

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে এ ঘটনার পর থেকে ইমন মিয়া নামের ওই যুবক নিজের বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

অন্যদিকে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় মোরসালিন নামের (২০) এক যুবককে পিটিয়ে হত্যা করে আমগাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

এলাকাবাসী বলছে, ওই যুবককে দুর্বৃত্তরা হত্যা করে আমগাছে মরদেহ ঝুলিয়ে রেখেছে। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। নিহত ওই যুবক সুমানগঞ্জ জেলার আজমল মিয়ার ছেলে।

পুলিশ নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, জামসিং এলাকায় ওই যুবককে কে বা কারা খুন করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে যুবকের মৃত্যু, চিকিৎসকের ধারণা হিট স্ট্রোক
চরফ্যাশনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
X
Fresh