• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাত মাসের শিশুকে পানিতে ফেলে মা পলাতক

স্টাফ রিপোর্টার, শেরপুর, আরটিভি নিউজ

  ০২ ডিসেম্বর ২০২০, ১৭:০৫
In Sherpur, the mother fled after throwing, rtv news
ছবি সংগৃহীত

শেরপুর পৌরসভার নওহাটা মহল্লায় সাত মাস বয়সী এক শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে নুরুন্নাহার নামে এক নারীর বিরুদ্ধে। আজ বুধবার সকালে বাড়ির পাশে একটি পুকুর থেকে আরাফাত তাসিন নামে ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুর মা পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে পুলিশ প্রশাসন জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর পৌরসভার নওহাটা মহল্লার বাসিন্দা ও রড-সিমেন্ট ব্যবসায়ী আবু সামা ও নুরুন্নাহার দম্পতির চার ছেলে-মেয়ে। এদের মধ্যে গেলো সাত মাস আগে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আরাফাত তাসিন জন্ম নেয়। তাসিনের জন্মের পর থেকেই মা নুরুন্নাহার অসুস্থ ও অস্বাভাবিক আচরণ শুরু করে।

শিশু তাসিনকে তার মা সহ্য করতে না পারায় তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া বড় বোন শ্রাবণী ও স্কুলপড়ুয়া বোন লাবণীর কাছে বড় হতে থাকে তাসিন। আজ সকালে মা নুরুন্নাহার ও শিশু তাসিনকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে তাসিনের মরদেহ দেখতে পায় স্বজনরা।

ঘটনার পর থেকে মা নুরুন্নাহারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে খবর পেয়ে শিশু তাসিনের মরদেহ উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য ও শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাস থেকে পড়ে যান হেলপার, মাথার ওপর দিয়ে চলে গেল চাকা
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
ঈদ উপলক্ষে দুদিনের টোল ফ্রি ঘোষণা মালয়েশিয়ার
নাবালকেরা সামাজিকমাধ্যম ব্যবহার করতে পারবে না
X
Fresh