logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

স্টাফ রিপোর্টার, শেরপুর, আরটিভি নিউজ

  ০২ ডিসেম্বর ২০২০, ১৭:০৫
আপডেট : ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩০

সাত মাসের শিশুকে পানিতে ফেলে মা পলাতক

In Sherpur, the mother fled after throwing, rtv news
ছবি সংগৃহীত
শেরপুর পৌরসভার নওহাটা মহল্লায় সাত মাস বয়সী এক শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে নুরুন্নাহার নামে এক নারীর বিরুদ্ধে। আজ বুধবার সকালে বাড়ির পাশে একটি পুকুর থেকে আরাফাত তাসিন নামে ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুর মা পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে পুলিশ প্রশাসন জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর পৌরসভার নওহাটা মহল্লার বাসিন্দা ও রড-সিমেন্ট ব্যবসায়ী আবু সামা ও নুরুন্নাহার দম্পতির চার ছেলে-মেয়ে। এদের মধ্যে গেলো সাত মাস আগে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আরাফাত তাসিন জন্ম নেয়। তাসিনের জন্মের পর থেকেই মা নুরুন্নাহার অসুস্থ ও অস্বাভাবিক আচরণ শুরু করে।

শিশু তাসিনকে তার মা সহ্য করতে না পারায় তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া বড় বোন শ্রাবণী ও স্কুলপড়ুয়া বোন লাবণীর কাছে বড় হতে থাকে তাসিন। আজ সকালে মা নুরুন্নাহার ও শিশু তাসিনকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে তাসিনের মরদেহ দেখতে পায় স্বজনরা।

 ঘটনার পর থেকে মা নুরুন্নাহারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে খবর পেয়ে শিশু তাসিনের মরদেহ উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য ও শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

জেবি

RTV Drama
RTVPLUS