• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

শ্যাম্পু কিনতে যাওয়ার কথা বলে ৯তলা থেকে লাফ তরুণীর

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ ডিসেম্বর ২০২০, ১০:৪৭
The young woman jumped from the 9th floor saying she was going to buy shampoo
শ্যাম্পু কিনতে যাওয়ার কথা বলে ৯তলা থেকে লাফ দেওয়া তরুণী জান্নাতুল হাসিন

কুমিল্লা শহরে জান্নাতুল হাসিন (২৪) নামের এক তরুণী নির্মাণাধীন ভবনের ৯তলা থেকে পড়ে মারা গেছে। তবে তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি।

মঙ্গলবার বেলা দেড়টার দিকে নগরীর ঝাউতলায় সিটি করপোরেশন কার্যালয়ের পিছনে ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের অফিসের পাশে এ ঘটনা ঘটে। হাসিন ওই এলাকার ইদ্রিস মেহেদীর মেয়ে।

মারা যাওয়া তরুণীর পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা হয়নি। অন্যদিকে পুলিশ বলছে, তদন্ত না করে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

পারিবারিক সূত্রে জানা গেছে, জান্নাতুল হাসিন ঢাকায় বোনের বাসায় থাকতেন। বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) থেকে স্নাতক শেষে মিরপুরে মার্কেন্টাইল ব্যাংকে তিনি শিক্ষানবীশ ছিলেন। সোমবার রাতে তিনি কুমিল্লার বাড়িতে যান। সকালে ঘুম থেকে উঠে দুপুর পর্যন্ত বাসায় ছিলেন। দুপুরে শ্যাম্পু কেনার কথা বলে তিনি বাইরে বের হলে কিছুক্ষণ পরে জানা যায়, পাশের নির্মাণাধীন ভবনের ৯তলা থেকে লাফ দিয়েছেন।

আরও পড়ুন...
প্রেমিকের বউ হতে ৩ সন্তানকে বিষ খাওয়ালেন মা!
বন্ধুদের নিয়ে ধর্ষণের পরেই বাচ্চা নষ্টের ওষুধ সেবন করাতো প্রেমিক

পরিবার নিয়ে নগরীর ঝাউতলায় থাকেন নিহত তরুণীর বাবা ইদ্রিস মেহেদী। তার তিন মেয়ে ও এক ছেলে। নিহত জান্নাতুল হাসিন মেজো মেয়ে। তিনি ঢাকায় গার্মেন্ট ব্যবসা করেন।

আত্মহত্যার কারণ জানতে চাইলে তিনি কোনো ধারণা দিতে পারেননি। কোনো ছেলের সঙ্গে সম্পর্ক ছিল কিনা, তাও তিনি জানেন না।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, যেহেতু মেয়েটি একটি নির্মাণাধীন বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে মারা গেছে। সে হিসেবে আমরা প্রাথমিকভাবে বলবো- আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট দেখার পরে মৃত্যুর পিছনের ঘটনা জানতে পারব।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
ছাদ থেকে লাফ দিয়ে ইউটিউবার তরুণ-তরুণীর আত্মহত্যা
ঈদের দিন তরুণ-তরুণীর মারধর, মিম ফিরলেন শ্বশুরবাড়ি
জানা গেল ভাইরাল তরুণ-তরুণীর মারধরের কারণ
X
Fresh