logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

গরুবোঝাই ট্রাক খাদে, ১৩ গরুর মৃত্যু

A truck loaded with cattle, fell into a ditch, rtv news
ছবি সংগৃহীত
শেরপুর জেলার নকলা উপজেলায় গরুবোঝাই একটি ট্রাক নির্মাণাধীন কালভার্টের নিচে খাদে পড়ে সোহরাব আলী (৫৮) নামে এক নৈশপ্রহরী নিহত ট্রাকচালক মুখলেছ (৩০) গুরুতর আহত হয়েছে।

দুর্ঘটনায় ট্রাকে থাকা ১৩টি গরুর মৃত্যু হয়েছে। নিহত সোহরাব স্থানীয় মৃত শহর আলীর ছেলে। আহত ট্রাকচালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায়। গতকাল সোমবার গভীর রাতে শেরপুর-ঢাকা মহাসড়কের কুর্শাবাদাগৈড় এলাকায় দুর্ঘটনা ঘটে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত আনুমানিক তিনটার দিকে কুড়িগ্রামের রৌমারী থেকে ৩২টি গরু বোঝাই করে একটি ট্রাক (নম্বর: ঢাকা মেট্রো--১৩-৩০৪৫) কিশোরগঞ্জের উদ্দেশে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি শেরপুর-ঢাকা মহাসড়কের নকলা উপজেলার কুর্শাবাদাগৈড় এলাকায় নির্মাণাধীন কালভার্টের পাহারাদার সোহরাবকে চাপা দেয় এবং খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাহারাদারের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ফায়ার সার্ভিসের উদ্ধার দল স্থানীয় লোকজনের সহায়তায় গুরুতর আহত ট্রাক চালক মুখলেছ গরুগুলোকে উদ্ধার করে। আজ মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, আহত অবস্থায় ১৯টি গরু উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS