• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ টেঁটাবিদ্ধ দুই

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২০, ১৯:৪৩
প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ টেঁটাবিদ্ধ দুই
প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ টেঁটাবিদ্ধ

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় টেঁটাবিদ্ধ হয়ে ইউপি সদস্যসহ ২ জন আহত হয়েছেন।

আজ সোমবার (৩০ নভেম্বর) সকালে আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, আমিরগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও মোছলেহ উদ্দিনের ছেলে গোলজার হোসেন (৪৫) ও একই গ্রামের তার ভাতিজা আনোয়ার হোসেনের ছেলে ইয়ামিন (১৭)।

আহতদের স্বজন ও পুলিশ জানায়, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় রফিকুল ইসলাম ও ইউপি সদস্য গোলজার হোসেনের সঙ্গে বিরোধ চলে আসছিল। সকাল সাড়ে ১১টার দিকে ইউপি সদস্য গোলজার হোসেন ৮ জনকে নিয়ে নলবাটা মাদরাসার সামনে অবস্থান করছিল।

এসময় স্থানীয় রফিকুল ইসলামের নেতৃত্বে ৫০ জনের একটি দল বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে তাদের উপর হামলা চালায়। সেসময় প্রতিপক্ষের লোকজন টেঁটা দিয়ে খুঁচিয়ে ইউপি সদস্য ও তার ভাতিজাকে গুরুতর আহত করে। খবর পেয়ে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন জানান, রফিকুল ও গোলজার হোসেনের সঙ্গে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। গতকাল সন্ধ্যায় ইউপি সদস্য গোলজার হোসেন জেলা কারাগার থেকে জামিনে বেরিয়ে আসে। আসার পর আজকেই এই ঘটনা ঘটে। এই ঘটনায় কাউকে আটক করা হয়নি।

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh