• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টাঙ্গাইলে হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের কর্মবিরতি চলছে

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২০, ১৪:২০
Health Assistants, Association is on strike, rtv news
ছবি আরটিভি নিউজ

স্বাস্থ্য পরিদর্শক -১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩ তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরোসনের দাবিতে সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক এবং স্বাস্থ্য সহকারীবৃন্দ। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে এ কর্মবিরতি শুরু হয়। এর আগে গত বৃহস্পতিবার থেকে (২৬ নভেম্বর) থেকে তারা আন্দোলন শুরু করেন।

টাঙ্গাইলে কর্মবিরতি চলাকালে বক্তব্য রাখেন স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মো. আব্দুল মোতালিব, স্বাস্থ্য সহকারী আলমগীর হোসেন, রিনা আক্তার, সাবিনা ইয়াছমিন ও মেহেদী হাসান।

এ সময় স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা কর্মসূচিতে অংশ নেন।

বক্তারা বলেন, আমাদের ন্যায্য দাবি ও ন্যায্য পাওনার জন্য এই কর্মবিরতি শুরু করেছি। সরকারের পক্ষে এই আন্দোলন। সরকারের হাতকে শক্তিশালী করার জন্য আমাদের দক্ষতা প্রয়োজন। সেই লক্ষ্যে স্বাস্থ্য পরিদর্শক -১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩ তম গ্রেড প্রদান করতে হবে। যতোদিন না পর্যন্ত দাবি মেনে না নেওয়া হবে ততদিন পর্যন্ত তাদের এই আন্দোলন চলমান থাকবে বলে জানান বক্তারা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক
কোটচাঁদপুরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের অভিযোগ 
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ, মানতে হবে যেসব সতর্কতা
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার, মানতে হবে যেসব সতর্কতা
X
Fresh