• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কেন্দুয়ায় সংঘর্ষে আহত কলেজছাত্রের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২০, ১৩:০৮
College student, injured in Kendua, rtv news
নেত্রকোনা

নেত্রকোনার কেন্দুয়ায় সংঘর্ষে আহত আবু কালাম (২৫) নামে এক কলেজছাত্র মারা গেছেন। গতকাল রোববার বিকেল চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আবু কালাম উপজেলার মাসকা ইউনিয়নের কাওয়াকান্দা আলমপুর গ্রামের কালা মিয়ার ছেলে। জানা যায়, উপজেলার কাওয়াকান্দা আলমপুর গ্রামের কালা মিয়ার ছেলে আবু কালাম সরকারি হালটে (রাস্তায়) মাসকালাই বপন করেন। প্রতিবেশী সিদ্দিক মিয়ার ছেলে হারেছ উদ্দিন আমন ধান মাড়াই করার জন্যে গেলো শুক্রবার দুপুরে মাসকালাই বপনকৃত ওই রাস্তা দিয়ে বোমা মেশিন (ইঞ্জিল চালিত যন্ত্র) নিতে চাইলে নিহত আবু কালাম বাধা দেয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়ায়। এ সময় আবু কালাম ও তার বড় ভাই বিল্লাল মিয়া এবং হারেছ উদ্দিনসহ আরও কয়েকজন আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কেন্দুয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে আবু কালামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কালামকে রেফার্ড করেন। গতকাল রোববার বিকেল চারটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে যান কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ। মৃত্যুর খবর নিশ্চিত করে কেন্দুয়া থানা ওসি কাজী শাহ নেওয়াজ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং আসামিদের ধরতে এলাকায় অভিযান চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ‘হিটস্ট্রোকে’ শিক্ষার্থীর মৃত্যু
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
রাজধানীতে যুবকের মৃত্যু, চিকিৎসকের ধারণা হিট স্ট্রোক
X
Fresh