• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

এমসি কলেজে দলবদ্ধ ধর্ষণ: আসামিদের ডিএনএ মিলেছে (ভিডিও)

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২০, ০৮:৩৫

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ৮ আসামির ডিএনএর সঙ্গে ঘটনাস্থলের ডিএনএ নমুনার মিল পাওয়া গেছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার মামলার তদন্ত কর্মকর্তা ইন্দ্রনীল ভট্টাচার্য রোববার রাতে ডিএনএ রিপোর্ট হাতে পাওয়ার বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, ডিএনএ রিপোর্টে আসামিদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে। শিগগিরই চার্জশিট দেওয়া হবে।

এ মামলায় গ্রেপ্তার ৮ জনের ডিএনএ নমুনা গত ১ ও ৩ অক্টোবর সংগ্রহ করা হয়। সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসি সেন্টারের ডিএনএ ল্যাবে নমুনা সংগ্রহের পর ঢাকার ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে নমুনা পরীক্ষার রিপোর্ট প্রথমে আদালতে আসে। সেখান থেকে এ রিপোর্ট তদন্ত কর্মকর্তার হাতে এসে পৌঁছায়।

ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী গত ২৫ সেপ্টেম্বর রাতে সিলেট এমসি কলেজের হোস্টেলে ওই গৃহবধূকে দলবদ্ধভাবে ধর্ষণ করে। এ ঘটনায় নির্যাতিত ওই তরুণীর স্বামী বাদী হয়ে ৬ জনকে আসামি করে এসএমপির শাহপরাণ থানায় মামলা করেন।

মামলার আসামিরা হলো- সুনামগঞ্জ সদর উপজেলার উমেদনগরের রফিকুল ইসলামের ছেলে তারেকুল ইসলাম তারেক, হবিগঞ্জ সদরের বাগুনীপাড়ার জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মাহবুবুর রহমান রনি, জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্কর, দিরাই উপজেলার বড়নগদীপুর (জগদল) গ্রামের রবিউল ইসলাম ও কানাইঘাটের গাছবাড়ি গ্রামের মাহফুজুর রহমান মাসুম। এছাড়া অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করা হয়।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি ২২ বছর পর গ্রেপ্তার
পুলিশের ঘুষিতে আসামি নিহত
বরিশাল মেডিকেলে প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
লঞ্চ দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু, আসামিরা ৩ দিনের রিমান্ডে
X
Fresh