logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মুখোমুখি ট্রাক-সিএনজি, নিহত এক

Accidental CNG
দুর্ঘটনা কবলিত সিএনজি
বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে চাঁদপুরের ফরিদগঞ্জ সড়কে ট্রাক-সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে এক সিএনজি চালক নিহত ও তিন জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

রোববার (২৯ নভেম্বর) বিকেলে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কের ধানুয়া ভারমন্দ মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহত মোরশেদ পাটওয়ারীর বাড়ি চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামে।

আহতরা হলেন, রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)। এদের তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে তাদের নিজ বাড়িতে ফেরার পথে সিএনজি স্কুটারটি ধানুয়া এলাকার ভাড়মন্দ মোড় নামক স্থানে আসলে চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে সিএনজি স্কুটারটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। 

দুর্ঘটনার পর এলাকাবাসী তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক স্কুটার চালক মোরশেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন। এবং বাকি আহত তিন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এছাড়া যানচলাচল স্বাভাবিক করে দেয়।  

জিএম/জিএ 

RTV Drama
RTVPLUS