• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

তিন শত বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবিতে বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ নভেম্বর ২০২০, ১৮:০১
Image of protest
বিক্ষোভের চিত্র

নিরাপত্তার অজুহাত দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রায় ৩শ বছরের পুরাতন জনগুরুত্বপূর্ণ একটি সড়ক উপজেলা প্রশাসন কর্তৃক বন্ধ করে দেয়ার প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

রোববার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত মানববন্ধন করেন এলাকাবাসী।

উপজেলা পরিষদের ভেতর দিয়ে আসা সড়কটি উপজেলা সদরের সাথে দক্ষিণ আরিফাইল গ্রামের অন্যতম সংযোগ সড়ক। তবে গেল ২৫ নভেম্বর কোন রকম নোটিশ ছাড়াই উপজেলা প্রশাসন টিনের বেড়া দিয়ে সড়কে প্রতিবন্ধকতা তৈরি করে চলাচল বন্ধ করে দেয়।

এতে করে আরিফাইল গ্রামের দুটি বিদ্যালয়ের শিক্ষার্থী ও চিকিৎসা সেবা নিতে আসা অসুস্থ রোগীসহ এই সড়কে চলাচলকারীদের প্রায় দেড় কিলোমিটার পথ ঘুরে আসতে হয়।

আয়োজিত মানববন্ধনে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, আওয়ামীলীগ নেতা মাহফুজ আলী, যুবলীগ নেতা মাহফুজ মিয়াসহ বিপুল সংখ্যক এলাকাবাসী।

বক্তারা অবিলম্বে সড়কটি পূর্বের ন্যায় খুলে দেয়ার দাবী জানান। পরে বিক্ষোভ শেষে তারা দ্রুত সড়কটি খুলে দেয়ার দাবীতে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।

এ বিষয়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকা জানান, গত কয়েক মাসে উপজেলা অফিসে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। এতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তার স্বার্থে চলাচলের এ পথটি বন্ধ করে দেয়া হয়েছে।

জিএম/জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh