• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হবিগঞ্জের সঙ্গে সারা দেশের বাস চলাচল বন্ধ

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ নভেম্বর ২০২০, ১০:০৮
হবিগঞ্জে বাস-মিনিবাস চলাচল বন্ধ
বাস-মিনিবাস চলাচল বন্ধ

হবিগঞ্জের মহাসড়কে সকল সিএনজি, নছিমন, অটোরিকশাসহ সব অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে জেলার সকল সড়কে বাস চলাচল বন্ধ করে দিয়েছে মোটরমালিক গ্রুপ ও জেলা বাস মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদ। এর ফলে হবিগঞ্জের সঙ্গে সার দেশের বাস চলাচল বন্ধ রয়েছে।

আজ রোববার (২৯ নভেম্বর) সকাল থেকে জেলার সড়ক সড়কে বাস চলাচল বন্ধ দিয়ে বাসগুলো জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দাড় করিয়ে রাখা হয়েছে। ফলে যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এর আগে গত ১৮ নভেম্বর) হবিগঞ্জ প্রেসক্লাবে হবিগঞ্জ জেলা মোটরমালিক গ্রুপ ও জেলা বাস মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদ সংবাদ সম্মেলন করে ঘোষণা দেয় ২৮ নভেম্বরের মধ্যে মহাসড়কে সকল অবৈধ যান চলাচল বন্ধ না হলে ২৯ নভেম্বর থেকে সড়কে যান চলাচল বন্ধ রেখে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট সকল গাড়ি হস্তান্তর করে ব্যবসা গুটিয়ে নেয়া হবে। তবে দৃশ্যমান কিছু না হওয়ায় আজ থেকে সকল যানবাহন বন্ধ রেখে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গাড়ি রেখে দেয়া হয়েছে।

হবিগঞ্জ মোটরমালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্ক শুভ্র রায় জানান, দুপুরে সকল বাস জেলা প্রশাসকের কার্যালয়ের হস্তান্তর করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদা দাবি, বান্দরবান-থানচি সড়কে বাস চলাচল বন্ধ
রংপুর বিভাগে রাজশাহীর বাস চলাচল বন্ধ
X
Fresh