logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২০, ১৯:৪৩

মাদক সেবনে বাধা দেয়ায় বাবা-ছেলেকে পিটিয়ে হত্যার চেষ্টা

Attempted beating to death of father and son for obstructing drug use
মাদক সেবনে বাধা দেয়ায় বাবা-ছেলেকে পিটিয়ে হত্যার চেষ্টা
নাটোরের বড়াইগ্রামে হেরোইন সেবনে বাধা দেয়ায় বাবা-ছেলেকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে মাদকসেবীরা। এ ঘটনায় আজ শনিবার বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এর আগে শুক্রবার বিকেলে উপজেলার কাচুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

মাদকসেবীদের হামলায় আহতরা হলেন- উপজেলার খোর্দ্দ কাচুটিয়া গ্রামের আব্দুল মান্নান (৬৫) ও তার ছেলে আব্দুল করিম (৩৫)

স্থানীয়রা জানান, কিছুদিন যাবৎ খোর্দ কাচুটিয়া গ্রামে আব্দুল মান্নানের গভীর নলকূপ চত্বরে বসে একই গ্রামের আবু মুসার ছেলে শাহীন (৩৫) প্রায়ই এখানে বন্ধুবান্ধবদের নিয়ে হেরোইন সেবন করে। সম্প্রতি মান্নান নলকূপ চত্বরে তাকে মাদক সেবন করতে নিষেধ করে। কিন্তু শুক্রবার বিকেলেও শাহীন সেখানে গেলে আব্দুল মান্নান তাকে মাদক সেবন করতে নিষেধ করেন। পরে তর্ক-বিতকের্র এক পর্যায়ে শাহীন ও তার সঙ্গে থাকা সবুজ লাঠি দিয়ে আব্দুল মান্নানকে মারপিট করে। চিৎকার শুনে ছেলে করিম তার বাবাকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা তাকেও পিটিয়ে জখম করে। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের দুজনকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম জানান, আহত আব্দুল মান্নানের পুত্রবধূ জোসনা বেগম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্তসাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
পি
 

RTV Drama
RTVPLUS