• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

উত্তরায় প্রায় সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২০, ১৫:২৭
About 4 thousand pieces of yaba were arrested in Uttara
জব্দ করা ইয়াবা

রাজধানীর উত্তরা ১২ নং সেক্টর এলাকায় অভিযান চালিয়ে প্রায় সাড়ে ৪ হাজার পিস ইয়াবা টেবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা পশ্চিম থানা পুলিশ। আজ শনিবার (২৮ নভেম্বর) দুপুরে এ তথ্য জানায় পুলিশ।

ডিএমপি মিডিয়া সেন্টার থেকে জানানো হয়, গ্রেপ্তারকৃত ৩ জন হলো- এবি সিদ্দিক (৫৩), আলমগীর হোসেন (৩২) এবং লিটন বিশ্বাস (৪০)। অভিযানে তাদের কাছ থেকে ৪ হাজার ৩৫৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদকের কাজে ব্যবহৃত ১টি হিরো হাঙ্ক মডেলের মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানা জানায়, থানা পুলিশের একটি টিম ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালীন উত্তরা পশ্চিম থানাধীন ১২ নম্বর সেক্টরস্থ ৪ নং রোডের ৫৭ নং বাসার মেইন গেইটের সামনে উল্লেখিত ৩ জনকে দেখে সন্দেহ করে। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদসহ তল্লাশি চালায়। ওই সময়ে তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, দেশের বিভিন্ন জায়গা এবং রাজধানীর বিভিন্ন স্থান থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা শহর ও উত্তরার বিভিন্ন এলাকায় তারা বিক্রয় করে থাকে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উত্তরার আগুন নিয়ন্ত্রণে, প্রায় সব দোকান পুড়ে ছাই
উত্তরায় ভয়াবহ আগুন
উত্তরায় টানা ১৪ দিন যানজটের শঙ্কা
গাজার উত্তরাঞ্চলে বিমান হামলায় নিহত ২০
X
Fresh