• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে মেডিকেল শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার, রাজশাহী, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২০, ১২:৫৮
Arrested in connection, with the attack on medical, rtv news
ফাইল ছবি

রাজশাহীর বেসরকারি শাহ মখদুম মেডিকেল কলেজ শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে এ হামলার ঘটনায় রাতেই মামলা করা হয়।

পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, কলেজের এমডি মনিরুজ্জামান স্বাধীনের স্ত্রী বিউটি খাতুন ও স্বাধীনের ভাই মেহেদী হাসান মিথুল ওরফে মিঠু।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মনির আরটিভি নিউজকে বলেন, শাহ মখদুম মেডিকেল কলেজ শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আহত শিক্ষার্থীদের পক্ষে পঞ্চম বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান বাদী হয়ে এমডি স্বাধীনসহ ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করে মোট ১৯ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় শিক্ষার্থীরা কলেজে শীতের পোশাক আনতে গেলে তাদের ওপর হামলা করে স্বাধীনের ভাইসহ বহিরাগত ক্যাডাররা। এতে অন্তত ১০ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাদের মধ্যে কয়েকজন ছাত্রীও রয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিক্ষার্থীদের অভিযোগ, বহিরাগতদের ডেকে নিয়ে মেডিকেল কলেজের ব্যবস্থপনা পরিচালক মনিরুজ্জামান স্বাধীন এ হামলা করেছে শিক্ষার্থীদের ওপর।

রামেক হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন, রায়হান, তাহসিন, সাব্বির, ফাওজিয়া, বিদিশা, মেধা, রেফাত, নিশাত ও জেবা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হল না ছাড়ার ঘোষণা চুয়েট শিক্ষার্থীদের, অবরুদ্ধ উপাচার্য
আন্দোলনের জেরে চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
চতুর্থ দিনেও উত্তাল চুয়েট, সড়ক অবরোধ
শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন প্রতিমন্ত্রী
X
Fresh