• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘বাবার চাপে ১৫ দিনের শিশু সোহানকে হত্যা করে মা’

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২০, ১২:২০
'Mother kills 15-day-old baby, Sohan under father's pressure' rtv news
ছবি সংগৃহীত

সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালীতে চুরি হওয়া সোহান নামের শিশুটির মরদেহ ৩৬ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। শিশুটির বয়স ১৫ দিন। হাওয়াখালী এলাকার নিজ বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে গতকাল শুক্রবার শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুটির বাবা-মাকে আটক করেছে পুলিশ।

শিশুটির মা ফাতেমা বেগম গেলো বৃহস্পতিবার দুপরে প্রচার দিয়েছিলেন, তিনি ঘুমিয়ে থাকার সময় তার পাশ থেকে শিশুটি চুরি হয়েছে। এ ঘটনায় গতকাল শুক্রবার সকালে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা সোহাগ হোসেন।

পরে সদর থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পৃথকভাবে চুরি হওয়া শিশুটি উদ্ধারে কাজ শুরু করে।

জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় শিশুটির বাবা সোহাগ হোসেনকে। পরে তার দেয়া তথ্যে বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, হাওয়ালখালী গ্রামের সোহাগ হোসেন ও ফতেমা দম্পতি অত্যন্ত দরিদ্র। তাদের ১৫ দিনের ছেলে সন্তান ঘুমিয়ে থাকা মায়ের পাশ থেকে বৃহস্পতিবার বিকেলে চুরি হয়ে গেছে প্রচার করা হয়। ঘটনার পরপরই তদন্ত কাজ শুরু করে পুলিশ। কয়েক দফা ঘটনাস্থল পরিদর্শন করা হয়। শিশুটির বাবা-মায়ের স্বীকারোক্তি মতে প্রায় ৩৬ ঘণ্টা পর তাদের বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা-মাকে আটক করা হয়েছে।

তিনি বলেন, মূলত শিশুটির বাবার চাপে মা শিশুটিকে হত্যা করে টয়লেটের ট্যাংকে ফেলে দেন। হত্যার কারণ হিসেবে তারা বলছেন-শিশুটি জন্মের পর থেকে অসুস্থ। হার্ট ও কিডনিতে সমস্যা। শিশুটিকে রেখে বড় করতে গেলে নিজেরা অসুবিধায় পড়বেন ভেবে পরিকল্পিতভাবে দুজন মিলে তাকে হত্যা করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামাজ চলাকালে মসজিদে এসি বিস্ফোরণ
মালিবাগ ক্রসিংয়ে ট্রেন বিকল, ব্যাপক যানজট
হাবিপ্রবিতে অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
X
Fresh