• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে ৫৬ হাজার ইয়াবাসহ আটক চার, বাস জব্দ

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২০, ২০:৩২
In Chittagong, four buses were seized, along with rtv news
চট্টগ্রাম

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন দামপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫৬,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি শীতাতপ নিয়ন্ত্রিত বাস জব্দ করা হয়েছে।

আজ শুক্রবার বিকেলে দামপাড়া এলাকার সৌদিয়া বাস কাউন্টারের সামনে পাকা রাস্তার ওপর থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান মামুন ।

তিনি বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী বাসে করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে ঢাকার উদ্দেশে চট্টগ্রামের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে একটি চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি বাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা বাসটি থামানোর সংকেত দিলে বাসটি চেকপোস্টের সামনে থামিয়ে চারজন ব্যক্তি বাস থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদের আটক করে।

আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্তমতে নিজ হেফাজতে থাকা বাসের লাগেজ বক্সের ভেতর রক্ষিত টায়ারের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায়য় ৫৬,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিদের আটক করা হয় । (ঢাকা-মেট্রো-ব-১৫-৫৩২৯) বাসটি জব্দ করা হয়।

আটককৃতরা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে অভিনব কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন ।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য দুই কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা। জব্দকৃত বাসের আনুমানিক মূল্য দুই কোটি টাকা।

আটককৃতরা হলেন কক্সবাজারের টেকনাফের জাকির আহম্মদ (৩১), কুমিল্লার মেঘানার দুলাল মিয়া (৪৯), বরিশাল উজিরপুরের ফায়জুল হক খান (৪৫) ও ঢাকার সভারের পলাশ রিবারু ।

জাকির আহমদের বিরুদ্ধে তিনটি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন। তাকে আটকের পর গ্রেপ্তার দেখানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
X
Fresh