logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

ছাত্রীনিবাস থেকে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

The hanging body, of a college student was recovered, rtv news
নাটোর
নাটোরের একটি ছাত্রীনিবাস থেকে মৌমিতা আক্তার (২৫) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তবে ওই কলেজছাত্রীর মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের দক্ষিণ বড়গাছা এলাকার একটি ছাত্রী নিবাসে এ ঘটনা ঘটে। মৃত মৌমিতা আক্তার সিংড়া উপজেলার আয়েস গ্রামের মাহবুবুর রহমানের মেয়ে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ও ওই ছাত্রী নিবাসের অন্য ছাত্রীরা জানান, মৌমিতা আক্তার নাটোর শহরের দক্ষিণ বড়গাছা এলাকার মৃদুলা ছাত্রী নিবাসের তৃতীয়তলার একটি কক্ষে থাকতো। সে বনপাড়া ফজিলাতুন্নেছা মুজিব অনার্স কলেজের শেষবর্ষের ছাত্রী ছিলো।

বৃহস্পতিবার সারাদিন তাকে দেখতে না পেয়ে অন্য ছাত্রীরা মৌমিতার কক্ষে তার খোঁজ নিতে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পায়। পরে দরজার ফাঁক দিয়ে কক্ষের ভেতরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে ছাত্রী নিবাসের মালিককে বিষয়টি জানায়। খবর পেয়ে মালিক পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা কেটে মৌমিতার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মৌমিতার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। ময়নাতদন্ত শেষে এবং ঘটনার তদন্ত করে বিষয়টি জানা যাবে।

জেবি

RTV Drama
RTVPLUS