• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কালিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২০, ১৬:০৭
3 arrested including, UP chairman, rtv news
নড়াইল

নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাচুড়ী ইউপির সাবেক চেয়ারম্যান মো. লুৎফার রহমান মোল্যাকে (৬৫) হত্যাচেষ্টার ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

চাচুড়ী ইউপির চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামসহ তিনজনকে আটক করেছে কালিয়া থানা পুলিশ।

ঘটনার পর থেকে গতকাল বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে আটক করেছে।

ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আটককৃতদেরকে আজ শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, লুৎফার রহমান গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়ি থেকে ডেঙ্গু অক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম বিশ্বাসের নামাজে জানাজায় অংশ নেয়ার জন্য নড়াইল শহরে উদ্দেশে রওনা হন। কালিয়া-নড়াইল সড়কের কালিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে একদল সশস্ত্র দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায় এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে বলে স্থানীয়রা জানিয়েছেন।

আহত ওই নেতাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে, পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কালিয়া থানা পুলিশ গেলো বৃহস্পতিবার দিনে ও রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে চাচুড়ী ইউপির চেয়ারম্যন মো. সিরাজুল ইসলাম হিরক (৫০), ওই ইউনিয়নের বনগ্রামের মৃত তবিবর রহমান মোল্যার ছেলে হায়াতুর মোল্যা (৫০) ও আজাদ হোসেন মুন্সির ছেলে সোহেল মুন্সিকে (৩৫) আটক করেছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ নেতার ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে ওই চেয়ারম্যানসহ তিনজনকে আটক করে গতকাল শুক্রবার নড়াইল আদালতে পাঠানো হয়েছে। কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে তিন উপজেলার ২৬ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ৪ 
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
X
Fresh