• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে পুকুর থেকে সরকারি ওষুধ উদ্ধার!

টাঙ্গাইল  প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২০, ০৯:৩৩

টাঙ্গাইলের কালিহাতীতে পুকুর থেকে জোয়াইর কমিউনিটি ক্লিনিকের বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকী উপজেলার জোয়াইর কমিউনিটি ক্লিনিকের পাশের একটি পুকুর থেকে ওষুধগুলো উদ্ধার করেন।

ওই ক্লিনিকের সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীকে অভিযুক্ত করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলার নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকীর ছোট ভাই মাসুদ সিদ্দিকী জোয়াইর কমিনিটি ক্লিনিকের কর্মকর্তা। মাসের পর মাস ক্লিনিক বন্ধ থাকে, রোগী এসে চিকিৎসা ও ওষুধ না পেয়ে ফেরত যায়। বেশ কয়েক দিন ধরেই কমিউনিটি ক্লিনিকের পাশের একটি পুকুরে ওষুধ ভাসতে দেখে বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকীকে জানান স্থানীয়রা। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকী জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ন সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে। ওই ক্লিনিকের সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীকে অভিযুক্ত করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।
জেলা সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান জানান, অভিযুক্ত সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীর বিরুদ্ধে তদন্ত শেষে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা, ২ লাখ টাকা ছিনতাই
স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্ত্রীর
হেলিকপ্টারে বউ আনলেন ছাত্রলীগ নেতা
টাঙ্গাইলে তাপমাত্রা ৪০ ডিগ্রি, বিপর্যস্ত জনজীবন
X
Fresh