• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, দুই শিক্ষক গ্রেপ্তার

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ নভেম্বর ২০২০, ১৮:০১
The accused are two madrasa teachers
অভিযুক্ত দুই মাদরাসা শিক্ষক

টাঙ্গাইলের ঘাটাইলের একটি হাফিজিয়া মাদ্রাসা থেকে বলাৎকারের অভিযোগে দুই শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে তাদের মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয়। বলাৎকারের শিকার দুই শিশু ওই মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

গ্রেপ্তারকৃত শিক্ষকদ্বয় হলেন, গোপালপুর উপজেলার শরিয়তপুর গ্রামের হেকম আলীর ছেলে রমিজুল (২২) ও ভুঞাপুর উপজেলার নিকরাইল গ্রামের মৃত তারা মিয়ার ছেলে খায়রুল (২২)। তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বলাৎকারের শিকার এক ছাত্রের অভিভাবক জানান, ঘটনার শিকার আমার ছেলে ভয়ে মাদরাসা থেকে পালিয়ে নানীর বাড়ি যায়। খবর পেয়ে আমি ও স্ত্রী সেখানে যাই। কারণ জানতে চাইলে ছেলে বলে, আমি আর মাদরাসায় যাবো না। হুজুর আমার সাথে খারাপ কাজ করেছে। আমাকে মাদরাসায় পাঠালে ছাদ থেকে লাফ দিয়ে মরে যাবো।

এ বিষয়ে ঘাটাইল থানার পুলিশের উপ পরিদর্শক মো. মতিউর রহমান জানান, বলাৎকারের শিকার ওই দুই শিশু শিক্ষার্থী নির্যাতনের বিষয়টি পরিবারকে জানায়। পরে তাদের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করা হয়। অভিযোগের প্রেক্ষিতে মাদ্রাসা থেকে শিক্ষক রমিজুল ও খায়রুলকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, এ বিষয়ে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে এবং অভিযুক্ত শিক্ষকদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
গোসলে নেমে স্রোতে ভেসে গেল শিশু
প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও ছাত্রলীগ নেতা
মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে প্রাণ গেল দুই বন্ধুর
X
Fresh