• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সরকারি চিকিৎসা সামগ্রী বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা খেল কর্মচারী

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও

  ২৬ নভেম্বর ২০২০, ১৫:৪২
সরকারি চিকিৎসা সামগ্রী বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা খেল কর্মচারী
সরকারি চিকিৎসা সামগ্রী বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা খেল কর্মচারী

ঠাকুরগাঁওয়ে সরকারি হাসপাতালের চিকিৎসা সামগ্রী চুরি করে বিক্রি করতে গিয়ে মালামালসহ হাতেনাতে আটক হয়েছেন হাসপাতালের রুহুল আমীন নামে এক কর্মচারী।

বুধবার (২৫ নভেম্বর) রাত ৮টার দিকে জেলা প্রশাসনের কর্মকর্তা ও গোয়েন্দা সংস্থার (এনএসআই) যৌথ অভিযানে শহরের বন্ধন ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক রুহুল আমীন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের হেলথ এডুকেটর (তৃতীয় শ্রেণি কর্মচারী)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর হাসপাতাল এলাকায় এ অভিযানটি পরিচালনা করা হয়। এসময় আটককৃত ব্যক্তির কাছ থেকে আধুনিক সদর হাসপাতালের চিকিৎসা সামগ্রী হিসেবে বিপুল স্যালাইন, সিরিঞ্জ, হ্যান্ড গ্লোবস ও ক্রোপ ব্যান্ডেজ রোল জব্দ করা হয়, যার মূল্য প্রায় অর্ধ লাখ টাকা।

আটকের সময় স্থানীয়রা অভিযোগ করে বলেন, সদর হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে বেশিরভাগ ওষুধ ও চিকিৎসা সামগ্রী কিনতে হয় বাহির থেকে। অথচ সরকারি কর্মচারীরা তা বাইরে বিক্রি করছে। তাদের ধারণা এর সাথে হাসপাতালের অনেক কর্মকর্তারাই জড়িত। অবিলম্বে আটককৃত ব্যক্তির মাধ্যমে তা উদঘাটনের দাবি জানিয়ে তাদেরকেও আইনের আওতায় আনার দাবি জানান তারা।

এসময় সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা জানান, বিষয়টি নিয়ে আরও তদন্ত করা হবে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে সদর থানায় নিয়মিত মামলা রজু করার নির্দেশ দেয়া হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম জানান, সরকারি চিকিৎসা সামগ্রী কিভাবে হাসপাতাল থেকে চুরি হলো তা খতিয়ে দেখা হবে। এর সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি না তাও তদন্ত করার পাশাপাশি আটককৃত ব্যক্তির বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাসহ তার বিরুদ্ধে মামলা করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে ২২ জেলে আটক, ১৩ জনের কারাদণ্ড 
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
বিচারপতির স্বাক্ষর জালিয়াতি, আটকে গেল মেয়রের জামিন
কষ্টিপাথরের মূর্তি উদ্ধার, চোরাকারবারি আটক
X
Fresh