logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

স্বামীর মৃত্যুর আধা ঘণ্টা পর স্ত্রীরও মৃত্যু

Half an hour after the death, of the husband rtv news
ছবি আরটিভি নিউজ
জয়পুরহাট সদর উপজেলার দড়িপাড়া গ্রামে বুধবার ভোর চারটায় আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান বাবুর (৬৫) মৃত্যুর সংবাদ শোনার আধা ঘণ্টা পর স্ত্রী মাহমুদা বেগমেরও (৬০) মৃত্যু হয়েছে।

আজ বুধবার দুপুরে দড়িপাড়া গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দুইজনের দাফন সম্পন্ন হয়।

মতিয়ার রহমান ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও দড়িপাড়া গ্রামের মৃত রিয়াজউদ্দিন চেয়ারম্যানের ছেলে।

জানাজায়, উপস্থিত ছিলেন-জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল আলম দুদু এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাদশা ও ধলাহার ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজউদ্দিন আহম্মেদ।

ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান বলেন, রোববার দুপুরে মতিয়ার রহমান গুরুতর অসুস্থ হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করার পর পরীক্ষা-নিরীক্ষার শেষে তার লিভার সিরোসিস রোগ ধরা পরে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর চারটায় তার মৃত্যু হয়। মতিয়ারের মৃত্যুর সংবাদ শোনার আধা ঘণ্টা পর তার স্ত্রীও হৃদরোগে মারা যান। মতিয়ার রহমান ও মাহমুদা বেগমের তিন মেয়ে ও প্রতিবন্ধী একটি ছেলে রয়েছে। তিন মেয়েই বিবাহিত। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল আলম দুদু  জানান, মতিয়ার রহমান আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত ছিলেন। তার মৃত্যুতে আওয়ামী লীগ একজন একনিষ্ঠ কর্মীকে হারালো এবং সেইসঙ্গে তার স্ত্রীর মৃত্যুতেও আমরা শোকাহত। 

জেবি

RTV Drama
RTVPLUS