logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

ট্রাক চালককে পিটিয়ে হত্যা, সঠিক মেডিকেল রিপোর্ট না দিলে পরিবহন ধর্মঘট

Truck driver beaten to death, transport strike without, rtv news
মাদারীপুর
মাদারীপুরে ট্রাকচালক এনায়েত মল্লিককে (৩৬) পিটিয়ে হত্যার ঘটনায় মেডিকেল রিপোর্টে সড়ক দুর্ঘটনা রিপোর্ট দেয়ায় বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

বুধবার দুপুরে মাদারীপুর প্রেসক্লাবে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে এই সংবাদ সম্মেলনের অয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে নিহত ট্রাক চালকের স্ত্রী ও দুই সন্তান উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মাদারীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্য়করি সভাপতি খন্দকার খায়রুল হাসান নিটুল বলেন, গেলো ১৩ আগস্ট সন্ধ্যায় শেখ হাসিনা মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত একটি ইজিবাইকের ধাক্কা লাগে। এতে ইজিবাইকের সামনের গ্লাস ভেঙে যায়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ওই ট্রাক চালককে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ ওঠে। পরে এটি সড়ক দুর্ঘটনা উল্লেখ করে গুজব ছড়ায় একটি চক্র।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও সদর হাসপাতাল থেকে সড়ক দুর্ঘটনায় এনায়েত মারা গেছে বলে মেডিকেল রিপোর্টে উল্লেখ করা হয়। এরই প্রতিবাদে সদর হাসপাতালের ময়নাতদন্তকারী চিকিৎসকদের বিচার ও দ্রুত সঠিকভাবে মেডিকেল রিপোর্ট প্রদানের দাবি জানানো হয়। মেডিকেল রিপোর্ট সঠিকভাবে প্রদান না করা হলে ১৮ ডিসেম্বর জেলা সদর হাসপাতালের সামনে অবস্থান ধর্মঘট ও আগামী তিন জানুয়ারি জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়।

জেবি

RTV Drama
RTVPLUS