• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গাঁজা আত্মসাৎ করায় এসআইকে প্রত্যাহার

ভৈরব প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২০, ১৮:২৪
Withdrawal, of SI for embezzlement of cannabis, rtv news
এসআই হানিফ সরকার

কিশোরগঞ্জের ভৈরবে জব্দ করা মাদকদ্রব্য আত্মসাতের অভিযোগে থানা পুলিশের এক এসআইকে প্রত্যাহার করা হয়েছে। আজ বুধবার সকালে তাকে কিশোরগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

প্রত্যাহার হওয়া এসআইয়ের নাম হানিফ সরকার। সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।

জানা গেছে, হানিফ সরকার চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ভৈরব থানায় যোগ দেন। শহরের ঢাকা-সিলেট সড়কের নিরাপত্তা নিশ্চিত করতে ভৈরব থানা পুলিশের ইমার্জেন্সি ডিউটি (চেক পোস্ট) চালু রয়েছে। এটি দুই পালায় চলে। প্রথম পালা সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত। পরেরটি রাত আটটা থেকে পরের দিন সকাল আটটা পর্যন্ত। ডিউটিতে একজন এসআই পদমর্যাদার কর্মকর্তা থাকেন। ঘটনার দিন গেলো সোমবার সকাল আটটা থেকে রাত আটটার ডিউটিতে নেতৃত্ব দেন হানিফ সরকার। তার সঙ্গে সঙ্গীয় ফোর্স হিসেবে চারজন কনস্টেবল ছিলেন। এদিন বেলা আড়াইটার দিকে তারা যান ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর ভৈরব প্রান্তে। সেখানে গিয়ে কয়েকটি গাড়িতে তল্লাশি চালানো হয়। বেলা তিনটার দিকে একটি বাস থেকে কিছু গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, উদ্ধার করা গাঁজার পরিমাণ আট কেজি। কিন্তু এসআই হানিফ সরকার জব্দ তালিকায় গাঁজার পরিমাণ কম দেখিয়েছেন বলে পুলিশ সুপারের (এসপি) কাছে অভিযোগ যায়। খবর পেয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনকে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন এসপি। পরে ওসি ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পান। ফলে গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে হানিফকে প্রত্যাহার করা হয়।

অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে মুঠোফোনে প্রত্যাহার হওয়া এস আই হানিফ সরকার সাংবাদিকদের জানান, তিনি পরিস্থিতির শিকার।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার 
মরিচের বস্তায় মিলল গাঁজা
কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার, গ্রেপ্তার ‌১
পুরস্কার পাচ্ছেন কাঁধে করে ডাকাত তুলে আনা সেই এএসআই
X
Fresh