logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

ডেঙ্গুজ্বরে আক্রান্ত  পৌর মেয়রের মৃত্যু

Municipal mayor, dies of dengue fever, rtv news
মেয়র জাহাঙ্গীর বিশ্বাস
যেখানেই অন্যায়, সেখানেই প্রতিরোধ। রাজনৈতিক মঞ্চে গেলো ১৪ নভেম্বর তারিখে একটি সমাবেশে মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের এটাই ছিলো শেষ বক্তব্য। হঠাৎই গেলো ১৭ নভেম্বর তারিখে তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে হেলিকপ্টারে ঢাকার স্কায়ার হাসপাতালে ভর্তি হন।

স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার  দুপুর ১২টা ২০ মিনিটে মৃত্যুবরণ করেন। তিনি বেশ কয়েকদিন ধরে জ্বরসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। 

তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ নড়াইলের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া বিভিন্ন পেশার মানুষও শোক জানিয়েছেন। 

মৃত্যুকালে মেয়র জাহাঙ্গীর বিশ্বাস স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। 

নড়াইল সদর হাসপাতালের আরএমও ডাক্তার মশিউর রহমান বাবু জানান, গেলো ১৮ নভেম্বর মেয়র জাহাঙ্গীর হোসেন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নড়াইল থেকে ঢাকায় স্কায়ার হাসপাতালে নেয়া হয়।

মেয়র জাহাঙ্গীর বিশ্বাস বর্তমানে নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি নড়াইল জেলা বাস-মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হিসেবে প্রায় ২৫ বছর ধরে দায়িত্ব পালন করে আসছেন।

প্যানেল মেয়র ও চাচাতো ভাই রেজাউল বিশ্বাস জানান, আজ বিকেলে তার মরদেহ ঢাকা থেকে নড়াইলে আনা হবে। আগামীকাল দুপুরে তার গ্রামের বাড়ি ভওয়াখালী সরকারি প্রাইমারি স্কুল মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এবং পৌরসভা কবর স্থানে দাফনকার্য সম্পন্ন হবে।

জেবি

RTV Drama
RTVPLUS