logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

ট্রাকের ধাক্কায় যে হাল হলো সিএনজিটির

CNG is the, condition of the truck, rtv news
জয়পুরহাটে ট্রাকের ধক্কায় দুমড়েমুচড়ে যাওয়া সিএনজি
জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নাজমুল হোসেন (২৬) ও কৃষক দুখা চাকী (৬০) নামে দুইজনের মৃত্যু হয়েছে।  শিশুসহ পাঁচজন আহত হয়েছেন। আহতদের জয়পুরহাট ও বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপরের দিকে জয়পুরহাট শহরের পল্লীবিদ্যুৎ ও সকালে আক্কেলপুরের পূর্ণ গোপীনাথপুর এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালাই উপজেলার মহেশপুর গ্রামের নজিরউদ্দিন ছেলে নাজমুল।অপরদিকে কৃষক দুখা চাকী ক্ষেতলাল উপজেলার রসুলপুর গ্রামের মৃত মিন্ত্রী চাকীর ছেলে।   

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান আরটিভি নিউজকে জানান, দুপুরে জয়পুরহাট পল্লীবিদ্যুৎ এলাকায় বগুড়াগামী একটি ট্রাক অপরদিক দিকে থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিকে ধাক্কা দেয়।এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই নাজমুল হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত শিশু ও নারীসহ চারজন আহত হয়।

আহতরা হলেন-জয়পুরহাট পৌর সদরের বামনপুর চারমাথা মহল্লার জামাল উদ্দিন (৬০), মেয়ে  মিম সুরাইয়া (২২) ও তিন বছরের নাতনি শিপা আখতার ও কালাই উপজেলার মোলামগাড়ি বাজারের নৈশপ্রহরী মনছুর রহমান (৫০)।

তাদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা  হয়েছে।

পুলিশ দুর্ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

অপরদিকে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ আরটিভি নিউজকে জানান, সকালে সবজি বিক্রির উদ্দেশে অটোভ্যানে করে আক্কেলপুরে যাওয়ার পথে পূর্ণগোপীনাথপুর এলাকায় বিপরীতগামী ট্রাকের ধাক্কায় কৃষক দুকা চাকী ও তার ছেলে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই দুকা চাকী (৬০) নিহত ও ছেলে সুধা চাকী (৩৬) গুরুতর আহত হয়। পরে আহতদেরকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

জেবি

RTV Drama
RTVPLUS