• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

নেত্রকোনায় দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২০, ০৯:২৯
1 killed in clash between two villagers in Netrokona,
নেত্রকোনা

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার খুরশিমুল এলাকায় দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, দোকানপাটে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। সংঘর্ষে কামরুল ইসলাম (২৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চার-পাঁচজন। মঙ্গলবার বেলা ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কামরুলের মৃত্যু হয়।

রোববার বিকেল থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত কয়েকদফায় এসব ঘটনা ঘটে। এসব ঘটনাকে কেন্দ্র করে এলাকাটিতে চরম উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, খুরশিমুল এলাকার সিয়াধার গ্রামের শাহজাহান মিয়ার ছেলে ওয়াকিব ও রামপাশা গ্রামের শফিকুল ইসলাম ছবির মধ্যে গত রোববার একটি বাইসাইকেল নিয়ে দ্বন্দ্ব বাধে। এর জের ধরে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে শাহীন মিয়া, হেলিম মিয়া ও ওয়াকিব আহত হন।

পরদিন (সোমবার) সকালে সিয়াধার গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে কামরুল ইসলাম রিকশা নিয়ে বের হলে রামপাশা গ্রামের শফিকুল ইসলাম ছবির নেতৃত্বে একদল লোক তার ওপর হামলা চালায়। এতে কামরুল ও মনিরুল আহত হন।

অবস্থা গুরুতর হওয়ায় কামরুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা ১১টার দিকে মারা যান তিনি। অন্যদিকে আহত শাহীনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে কামরুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মঙ্গলবার সিয়াধার গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। দুপুরের দিকে কিছু লোক সংঘবদ্ধ হয়ে খুরশিমুল বাজারে চার-পাঁচটি দোকানে হামলা ও লুটপাট চালায়। খবর পেয়ে মোহনগঞ্জ থানা থেকে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মোহনগঞ্জ থানার ওসি আব্দুল আহাদ খান জানান, এ ঘটনায় সোমবার রাতে সিয়াধার গ্রামের রুকন উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তরিত হবে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালিতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১৫
বাগেরহাটে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, ছয় পুলিশসহ আহত ২০ 
সুনামগঞ্জে সংঘর্ষে নিহত ১
X
Fresh