• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ছুটিতে বাড়ি ফেরা হলো না এএসআই দুলালের 

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২০, ০৮:৪৭
ASI Dulal did not return home on holiday,
ছুটিতে বাড়ি ফেরা হলো না এএসআই দুলালের 

পঞ্চগড়ের ট্রাকের ধাক্কায় দুলাল চন্দ্র রায় (৪২) নামে পুলিশের এক এএসআই নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে জেলার দেবীগঞ্জ উপজেলার লক্ষ্মীরহাট চৌরাস্তা এলাকায় দেবীগঞ্জ-বোদা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত দুলাল চন্দ্র রায় জেলার দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বলরামপুর গ্রামের হলেশ্বর চন্দ্র রায়ের ছেলে। তিনি ঠাকুরগাঁও সদর থানার সহকারী-উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, দুলাল চন্দ্র রায় পারিবারিক কাজে ছুটে নিয়ে ঠাকুরগাঁও থেকে মোটরসাইকেলযোগে তার গ্রামের বাড়ি যাওয়ার সময় লক্ষ্মীরহাট চৌরাস্তা এলাকায় পৌছালে একটি দ্রুতগামী ট্রাক তার মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এএসআই দুলাল মারা যায়৷

এ বিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হাসান সরকার ট্রাকের ধাক্কায় দুলাল চন্দ্র রায় নামে ওই এএসআইয়ের নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, চালক ও হেল্পার পলাতক থাকলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।

এদিকে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল বারী জানান, আজ সন্ধ্যায় দুলাল চন্দ্র রায় তার ব্যক্তিগত কাজের জন্য ছুটি নিয়ে গ্রামের বাড়ি যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় নিহতের খবর পাওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
ঈদের ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল, নিরাপত্তা জোরদার
ঈদের ছুটিতেও স্বাস্থ্যসেবায় ব্যাঘাত ঘটেনি : স্বাস্থ্যমন্ত্রী
ঈদের ছুটিতে ২ হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রীর ঝটিকা পরিদর্শন
X
Fresh