logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

‘শরীয়তপুর থেকে  চাঁদপুর পর্যন্ত ফোরলেন সড়ক হবে’ 

'There will be forlane, road from Shariatpur, rtv news
শরীয়তপুর
পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, পদ্মা সেতুর সঙ্গে সংযোগ রেখে ফোরলেন সড়কসহ রেল সংযোগ শরীয়তপুর হয়ে মেঘনা টানেল বা সেতু দিয়ে চাঁদপুরের সঙ্গে সংযুক্ত হওয়ার লক্ষ্যেই কাজ করে যাচ্ছে সরকার।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এটা শুধু স্বপ্ন নয় বাস্তবে পরিণত হবে। ইতিমধ্যে রেল সংযোগের সম্ভাব্যতা যাচাইয়ের লক্ষ্যে রেল সচিবও এলাকা পরিদর্শন করেছেন।

আজ মঙ্গলবার দুপুরে ১২শ’ ৫৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত শরীয়তপুর-ইব্রাহীমপুর ফোরলেন আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী বর্ষার আগেই এই সড়কটি চলাচলের উপযোগী করার লক্ষেই দ্রুতগতিতে কাজ চলমান রয়েছে।

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে ছিলেন, শরীয়তপুরের জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী ভূঁইয়া রেদওয়ানুর রহমান, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার ও চরসেন্সাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জিতু মিয়া বেপারী।পরে মন্ত্রী চরসেনসান ইউনিয়ন পরিষদ চত্বরে এক মতবিনিময় সভায় যোগদান করেন।

জেবি

RTV Drama
RTVPLUS