• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বরগুনায় চেয়ারম্যানকে কোপানোর ঘটনায় মামলা

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ নভেম্বর ২০২০, ১৯:৩৬
A case has been, registered against, rtv news
বরগুনা

বরগুনার বেতাগী উপজেলার সড়িষামুড়ি ইউপি চেয়ারম্যান ইমাম হাসান শিপনকে কুপিয়ে জখমের ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার ছেলে জাফর শরীফ, আজিম শরীফসহ ১৪ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

এতে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামি করা হয়েছে। বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন (তপু) বিষয়টি নিশ্চিত করেন।

এ ঘটনায় সোমবার রাতে শিপনের শ্বশুর রফিকুল ইসলাম মন্টু বেতাগী থানায় মামলাটি করেন। এ মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার ছেলে জাফর শরীফ, আজিম শরীফসহ ১৪ জনকে আসামি করা হয়েছে। মামলার তদন্তের কারণে বাকি আসামিদের নাম প্রকাশ করেনি বেতাগী থানা। গেলো শুক্রবার একটি বিয়ের অনুষ্ঠানে মধ্যাহ্ন ভোজ শেষে বের হবার পরে তাকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। এতে তার বাম পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়াও ডান পা এবং হাতও গুরুতর জখম হয়।বরগুনা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পরে ওইদিন রাতেই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এই হামলায় জড়িত সন্দেহে পরের দিন দুইজনকে আটক করে বেতাগী থানা পুলিশ।

বেতাগী থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন তপু বলেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে তদন্তের স্বার্থে। এখনই সকল আসামির নাম প্রকাশ করছি না।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
X
Fresh