logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

করোনার মধ্যে রংপুরে চালু ছিলো কোচিং সেন্টার

A coaching center, was started in Rangpur in Corona, rtv news
ছবি সংগৃহীত
রংপুরের তিনটি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সেইসঙ্গে  সরকারি নির্দেশনা অমান্য করে গোপনে কোচিং সেন্টার চালু রাখায় ওই তিন কোচিং সেন্টারের পরিচালককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

আজ সোমবার  বিকেলে নগরীর কলেজ রোড লালবাগ এলাকায় জেলা প্রশাসন ও র্যা ব-১৩ যৌথভাবে এ অভিযান চালায়। এ সময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মৃধা তিনটি কোচিং সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

স্বাস্থ্যবিধি  অমান্য করে গোপনে কোচিং সেন্টার চালু রাখায় নগরীর নিউরন, ক্যাম্পাস ও মেধা সিঁড়ি কোচিং সেন্টারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মৃধা।

তিনি বলেন, যখন সারাদেশে করোনার সংক্রমণ বাড়ছে, তখন কিছু অসাধু ব্যবসায়ী, প্রতিষ্ঠান ও ব্যক্তি সরকারি নির্দেশনা অমান্য করে সংক্রমণ ঝুঁকি আরও বাড়িয়েছে দিচ্ছে। তাদের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে কোচিং সেন্টারগুলোতে অভিযান পরিচালনা করা হয়। এতে ওই তিন কোচিং সেন্টারে শত শিক্ষার্থীকে করোনা ঝুঁকি নিয়ে ক্লাসে দেখা গেছে। অভিযানে কোচিং সেন্টার তিনটি সিলগালা করে তাদের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। একইসঙ্গে প্রত্যেক কোচিং সেন্টারের মালিককে ২০ হাজার করে জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে কঠোর হতে হলে আমরা তাই করব। তবুও কাউকে ছাড় দেয়া হবে না। এ রকম কোচিং সেন্টারের বিরুদ্ধে ধারাবাহিকভাবে অভিযান চলবে।

জেবি

RTV Drama
RTVPLUS