• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সুরেশ্বর বাজারে ভয়াবহ আগুন, প্রায় ৫ কোটি টাকার ক্ষতি

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২০, ১৬:৪৭
Terrible fire in Sureshwar market, loss of about, rtv news
ছবি সংগৃহীত

শরীয়তপুরের নড়িয়া উপজেলার সুরেশ্বর বাজারে আগুনে পুরে গেছে ১৬টি দোকান ঘর ও তিনটি বসতঘর। এতে প্রায় পাঁচ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আজ সোমবার সকাল ১১ টার দিকে শরীয়তপুর নড়িয়া উপজেলার ঘরিসার ইউনিয়ন সুরেস্বর বাজারে এ ঘটনা ঘটে এবং মুহূর্তেই তা ছড়িয়ে পরে।

আগুনের তীব্রতা বাড়তে থাকলে স্থানীয় জনতা ও নদীর পারে থাকা জাহাঙ্গীর বেপারীর পানির পাম্প ও বেরিবাঁধের লোকজনের প্রচেষ্টার প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

পুড়ে যাওয়া দোকানগুলো হলো, কাসেম বাবুর্চির তেল, গ্যাস, পেট্রোল ও মুদি দোকান, আমান উল্লা দেওয়ানের দুটি দোকান, রসিদ হাওলাদারের বাড়ি ও দুটি দোকান ও দুটি ঘড়ি, মোকসেদ পালের হার্ডওয়ার, মুদি দোকান ও দোলোয়ার মোল্লার ওয়ার্কসপ, নজরুল ইসলামের সেনেটারি, বোরহান বাবুর্চির দোকান, জাকির বয়াতির কাপড়ের দোকান, জহির বেপারীর মেসিনারিজ দোকান, মুজাফফর দেপয়ানের মুরগির দোকান, আবু কালাম মাঝির চটপটির দোকান, ও সাইফুল ছৈয়ালের অটো গাড়িসহ প্রায় ২০টি দোকানের আংশিক ক্ষতি হয়েছে। এতে প্রায় ৫ কোটি টাকা ক্ষতির আশঙ্কা করা হয়েছে। স্থানীয়দের ধারণা মতে, কাসেমের বাবুর্চির তেল ও গ্যাসের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিনাজপুরে দশ মাইলে পেট্রোল পাম্পে আগুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
X
Fresh