• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফারুক হত্যা মামলার আসামি আদালতে, গুঞ্জনে উত্তপ্ত টাঙ্গাইল

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২০, ১৪:৫৬
The accused in the Farooq murder case is in the court
টাঙ্গাইল

টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার ফেরারি আসামি সাবেক এমপি আমানুর রহমান খান রানার ভাই সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তি আদালতে হাজিরা দেয়ার গুঞ্জনে উত্তপ্ত জেলা শহর।

আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে আদালতে উপস্থিত হওয়াকে কেন্দ্র করে আদালতপাড়ায় পুলিশি টহল বসানো হয়। বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল-৩ আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান ও সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানাসহ সমর্থকরা গাড়ি বহর নিয়ে আদালত চত্বরে মহড়া দেয়। এতে পুরো শহরজুড়ে আলোচনা ও আতঙ্কের ঝড় বইতে থাকে। তবে একজন ফেরারি আসামির এভাবে প্রকাশ্যে মহড়া দিয়ে আদালতে হাজির হওয়ার ধৃষ্টতায় আতঙ্কে টাঙ্গাইল শহরবাসী।

কোর্ট ইন্সপেক্টর তানভীর আহমেদ আরটিভি নিউজকে বলেন, অন্যান্যদের মতো আমিও শুনেছি সহিদুর রহমান খান মুক্তি আদালতে হাজিরা দিতে এসেছে। কিন্তু তাকে দেখা যায়নি। তবে তার বাবা ও ভাইকে আদালত চত্বরে দেখা গেছে।

পলাতক আসামিদের জন্য রাষ্ট্র কর্তৃক নিয়োজিত আইনজীবী মো. আরফান আলী মোল্লা জানান, ফারুক হত্যা মামলার পলাতক আসামি সহিদুর রহমান খান মুক্তি আজ আদালতে হাজির হয়নি। তবে তার হাজির হওয়ার বিষয় নিয়ে আদালতপাড়ায় গুঞ্জন রয়েছে।

তিনি আরও বলেন, প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অনুপস্থিত থাকায় আসামিপক্ষের কেউ আদালতে জামিন দাখিল করেনি।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
মৌসুমীকে নিয়ে নতুন গুঞ্জন, যা বললেন ওমর সানী
সংসার ভাঙার গুঞ্জন নয়নতারার!
অবশেষে বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন নেহা
X
Fresh