• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে চালককে গলা কেটে মোটরচালিত ভ্যান ছিনতাই

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২০, ০৯:১০
In Narail, the driver was strangled and the motor van was snatched
গুরুতর আহত ভ্যানচালক জামির হোসেন

নড়াইলে এক ভ্যানচালকের গলা কেটে মোটরচালিত তার ভ্যানগাড়িটি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাত ১০টার দিকে সদর উপজেলার দূর্বাজুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ভ্যানচালকের নাম জামির হোসেন।

মুমূর্ষু অবস্থায় ভ্যানচালককে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা জানান, তার আঘাত এতটাই গুরুতর যে, সে কথা বলতে পারছে না। ২৪ ঘণ্টা পার না হলে তার ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

পুলিশ ও আহতের স্বজনরা জানান, রাত ১০টার দিকে দূর্বাজুড়ি স্লইস গেটের কাছে নড়াইল পৌরসভার দুর্গাপুর গ্রামের বাসিন্দা জামির হোসেন হামলার শিকার হন। তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা বশিরের ভ্যানটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে পুলিশের সহায়তায় নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে। আঘাত গুরুতর হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বশিরকে উচ্চতর চিকিৎসার জন্য স্বজনরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় কে বা কারা জড়িত, সে ব্যাপারে পুলিশ অনুসন্ধানে নেমেছে।

নড়াইল আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. সুব্রত নাগ আরটিভি নিউজকে বলেন, তার আঘাত এতটাই গুরুতর যে, সে কথা বলতে পারছে না। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা, ২ লাখ টাকা ছিনতাই
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
X
Fresh