• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শিশু চুরি করে হত্যা, সেই বাবার তিন দিনের রিমান্ড

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২০, ১৬:৩৬
Map of Bagerhat
বাগেরহাটের মানচিত্র

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরি ও হত্যার ঘটনায় নবজাতকের বাবা সুজন খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার ( ২২ নভেম্বর) বিকালে বাগেরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সমির মল্লিক রিমান্ড শুনানি শেষে এই আদেশ প্রদান করেন। মামলা তদন্তকারী কর্মকর্তা মোরেলগঞ্জ থানার ওসি তদন্ত ঠাকুর দাশ এই তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, রোববার (১৫ নভেম্বর) মধ্যরাতের কোন এক সময় মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সন্তান সোহানা আক্তারকে ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি করা হয়। ঘটনার পর থেকে শিশুটিকে উদ্ধারে পুলিশ অভিযান চালাতে থাকে।

সোমবার রাতে শিশুটির দাদা আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ঘটনার ৩দিন পর তাদের বাড়ির পাশের একটি পুকুর থেকে সোহানার লাশ উদ্ধার করে পুলিশ। পরিবারের সদস্যরা এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে প্রথম থেকেই সন্দেহ করে আসছিল পুলিশ।

বুধবার (১৮ নভেম্বর) বিকালে নবজাতক সোহানার দাফনের পর জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির বাবা, চাচা ও ফুফাকে থানায় নিয়ে আসে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে নিহত শিশুটির বাবা সুজন খানকে (৩০) বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার দেখানো হয়।

বৃহস্পতিবার বিকেলে বাগেরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সমির মল্লিকের আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। এসময় পুলিশের করা ৭ দিনের রিমান্ড আবেদনের শুনানির দিন রোববার ধার্য করা হয়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন 
ফরিদপুরে স্কুলশিক্ষার্থী অন্তর হত্যায় ৩ জনের ফাঁসি
কুমিল্লার হোমনায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড
X
Fresh