• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রাস্তার ইট খুলে নিলেন ইউপি চেয়ারম্যান

মতলব প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২০, ১৪:৪৫
রাস্তার ইট খুলে নিলেন ইউপি চেয়ারম্যান
রাস্তার ইট খুলে নিলেন ইউপি চেয়ারম্যান

চাঁদপুরের মতলব উত্তরে হেরিংবন রাস্তার ইট খুলে নিয়েছেন ১০ নম্বর পূর্ব ফতেপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আজমল হোসেন। বারহাতিয়া গ্রামে এ ঘটনায় স্থানীয় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার সরেজমিন দেখা যায়, ফতেপুর পূর্ব ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বারহাতিয়া মেইন রোড থেকে গ্রামের ভেতর দিয়ে কাঁঠালবাগান পর্যন্ত আড়াই কিলোমিটার সড়ক থেকে ইট খুলে নিয়েছে একদল লোক।

স্থানীয় এলাকাবাসী বলেন, এলাকাবাসীর সরকারি রাস্তা থেকে চেয়ারম্যানের লোকজন দুই লাখ ইট খুলে নিয়ে যাচ্ছে। আমরা এ ব্যাপারে জিজ্ঞেস করলে তারা বলে আমরা কিছু জানি না, আজমল চেয়ারম্যান ইট খুলে নিয়ে যেতে বলছে।

এ ব্যাপারে ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ইটগুলো নিয়ে আসছি আমার ইউনিয়নের অন্যান্য রাস্তায় কাজে লাগানোর জন্য যেহেতু ওই রাস্তাটি এলজিইডির আন্ডারে চলে গেছে তাই ইটগুলো তুলে ইউনিয়ন পরিষদের অন্য কাঁচা রাস্তা গুলোতে ব্যবহার করছি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব বলেন, এ ব্যাপারে আমার সঙ্গে কেউ যোগাযোগ করেনি। রাস্তার ইট নেয়া তো দূরে থাকে, হাত দেয়ার ক্ষমতাও কারও নেই।

উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাস বলেন, এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে। আমরা একটি কমিটি গঠন করে দিয়েছি আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিবে। যদি দোষী সাব্যস্ত হয় তাহলে আইন অনুযায়ী ব্যবস্থা নিব।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন 
স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ, ইউপি চেয়ারম্যান আটক
ট্রুডোর নামে ভুয়া জন্মসনদ : ইউপি চেয়ারম্যান ও সচিবকে শোকজ
স্ত্রীসহ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা
X
Fresh