• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মসজিদের ইমাম হত্যায় নারীর যাবজ্জীবন

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২০, ১৪:০৪
মসজিদের ইমাম হত্যায় নারীর যাবজ্জীবন
ফাইল ছবি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মসজিদের ইমাম মো. খোকন (মিজানুর রহমান) হত্যা মামলায় ময়না আক্তারকে যাবজ্জীবন ও অপর আসামি মনির হোসেনকে সাত বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও দুইজনকে অর্থদণ্ড দেয়া হয়েছে।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে দুই লাখ ও অপর জনকে পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

আজ রোববার (২২ নভেম্বর) সকালে কিশোরগঞ্জের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন। এসময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের নুরুল ইসলামের ছেলে খোকন মিয়া জেলার কুলিয়ারচর উপজেলার উসমানপুর গ্রামের একটি মসজিদে ইমামতির চাকরি পান। পরে ওই বছরে ১৫ আগস্ট রাতে ওই এলাকার একটি জমিতে স্থানীয় এলাকাবাসী বস্তাবন্দি লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে এ বিষয়ে নিহতের ভাই নুরুল হক বাদী হয়ে কুলিয়ারচর থানায় অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ২০১৭ সালে ময়না আক্তার ও মনির হোসেন নামে দুইজনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন।

কুলিয়ারচর উপজেলার কোনাপাড়া গ্রামের ময়না আক্তার ও মনোহরপুরের মনির হোসেনকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করলে আদালতে হত্যার ঘটনা স্বীকার করেন তারা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন 
বিশ্ববিদ্যালয় ছাত্র আব্দুর রহিম হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন
১৪ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
ছেলেকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন
X
Fresh