• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২০, ১৫:৫৪
Allegedly hacked, to death in Brahmanbaria, rtv news
ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাড়ির রাস্তা নিয়ে দ্বন্দ্ব ও ঘর নির্মাণ করতে গিয়ে চাঁদা না দেয়ায় এক বৃদ্ধাকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ শুক্রবার দুপুরে গুরুতর আহতাবস্থায় ঢাকায় নেয়ার পথে আবেদা খানম নামের ওই বৃদ্ধা মারা যান। বৃহস্পতিবার রাতে উপজেলার অরুয়াইল ইউনিয়নের কাকরিয়া মণিরামপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। নিহত আবেদা ওই গ্রামের আহম্মদ আলীর স্ত্রী।

পরিবারের সদস্যরা জানায়, ঘর নির্মাণ করার সময় প্রতিবেশী মানিক মিয়া ১০ হাজার টাকা চাঁদা দাবি করে এবং রাস্তার কথা বলে ঘরের পাশ থেকে কিছু জায়গা ছাড়তে বলে।

এতে রাজি না হওয়ায় প্রতিবেশি মানিক মিয়া ও তার লোকজন আবেদা খানম ও তার ছেলে সাইফুল ইসলামের ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

গুরুতর অবস্থায় তাদের জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আবেদা খানমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এম এম নাজমুল আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘হাত ট্রিগারেই আছে’, ইসরাইলকে ইরানের সতর্কবার্তা
ধান শুকানোর জায়গা নিয়ে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
ব্রাহ্মণবাড়িয়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২৫
X
Fresh