• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঘরে ঢুকে মা দেখলেন শিশুর প্যান্ট খোলা, ইকরাম দিলো ভো দৌড়

সীতাকুণ্ড প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২০, ২১:১৫
প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ইকরাম হোসেন(১৯) নামে ১ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৮ নভেম্বর) শিশুটি’র মা বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানায় অভিযোগের সূত্রে জানা যায়, শিশুটির মা আমেনা বেগম ও আসামির বোন বান্ধবী। তারা একে অপরের প্রতিবেশী। সেই সুবাদে আসামি প্রায় সময় আমেনা বেগমের বাসায় আসা–যাওয়া করত। ঘটনার দিন আসামি ইকরাম দুপুর আনুমানিক আড়াইটার সময় বাদীর ঘরের খাটে গিয়ে বসে। এ সময় তার চার বছরের শিশু কন্যাটিকে খাটে ঘুম পাড়িয়ে গোসল করতে যায় শিশুটির মা বিবি আমেনা রিংকু। পনেরো মিনিট পর গোসল সেরে ঘরে এসে দেখে আসামি তার ছোট শিশু কন্যাটির প্যান্ট খুলে ধর্ষণের চেষ্টা করছে। এসময় মেয়ে মাকে দেখে চিৎকার দিলে ইকরাম হোসেন ভো দৌড় দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মায়ের চিৎকারে বাড়ির লোকজন এসে আসামিকে হাতে নাতে ধরে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে আসামিকে থানায় নিয়ে আসে। ধর্ষণে অভিযুক্ত ইকরাম হোসেন সীতাকুণ্ড উপজেলার গুলিয়াখালিধীন মোহাম্মদ ইলিয়াস এর পুত্র।

সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, খবর পেয়ে আমরা অভিযুক্তকে আটক করি। অভিযুক্তের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে ঈদে নতুন নোট পাওয়া যাবে ব্যাংকের যেসব শাখায়
চট্টগ্রাম টেস্টের আগে লঙ্কান শিবিরে দুঃসংবাদ
পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
X
Fresh